বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সামাজিক সংগঠন “বি ফ্রেন্ড এসোসিয়েশন” এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাহাবুদ্দিন শিকদারঃকক্সবাজার জেলার জনপ্রিয় সামাজিক স্বেচ্ছাসেবক মূলক সংগঠন বি ফ্রেন্ড এসোসিয়েশন (বিএফএ) এর ৩য় বর্ষপূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন হয়েছে।

গতকাল ১২ই জানুয়ারি কক্সবাজারে মেরিন ড্রাইভের পাটোয়ারটেক সমুদ্র সৈকতে দিনব্যাপী আলোচনা সভা ও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও সহ-সভাপতি সাহাব উদ্দিন সিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোহাম্মদ জুনাইদ, সাংগঠনিক সম্পাদক রায়হান চৌধুরী, কোষাধ্যক্ষ বিপ্লব হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য যথাক্রমে সিরাজুল ইসলাম, শাহাবুদ্দিন শিকদার, রকিবুল হাসান, মোবারক হোসেন, ইব্রাহিম নিশাত, তারেকুল আলম, মোঃ ফয়সাল, ইমরান খান, সাজ্জাদুল ইসলাম, নাজমুল আলম শিমুল, শাকিল সিকদার, মিজানুর রহমান, নুরুল আলম, আবদুল্লাহ আল ফারুক হিরু, ছানাউল্লাহ, মোঃ আব্দুল্লাহ প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই সংগঠনটি দীর্ঘ সময় ধরে সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামীতে কাজের অগ্রগতি আরো বৃদ্ধি পাওয়ায় জন্য সকল সদস্যদের বিশেষ সহযোগিতা কামনা করেন বক্তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com